সন্দ্বীপ 'ল' স্টুডেন্টস ফোরামের ইফতার মাহফিল: কার্যকরি কমিটি ঘোষণা
সন্দ্বীপ 'ল' স্টুডেন্টস ফোরামের ইফতার মাহফিল: কার্যকরি কমিটি ঘোষণা

সন্দ্বীপ ‘ল’ স্টুডেন্টস ফোরামের ইফতার মাহফিল: কার্যকরি কমিটি ঘোষণা

চট্টগ্রাম নগরীর হালিশহরস্থ লিজেন্ডস ডাইন রেস্তোরাঁয় গত মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্দ্বীপ ‘ল’ স্টুডেন্টস ফোরামের ইফতার মাহফিল ও মাসিক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সন্দ্বীপে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া নৌ-দুর্ঘটনা নিহতদের জন্য দোয়া করা হয়। সেই সাথে নিরাপদ নৌ -রুটের দাবী জানানো হয়।

সভায় মেহেদী হাসানকে সভাপতি ও মাকছুদুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। পূর্ণাঙ্গ কার্যকরি কমিটির মধ্যে কাজী জামিউল ইসলাম সিনিয়র সহ সভাপতি, মোঃ সাইফুর রহমান সহ সভাপতি, মোঃ মিজানুর রহমান সহ সভাপতি, মোঃ রাকিবুল মাওলা সহ সাধারণ সম্পাদক, মেহেদী হাসান জনি সহ সাধারণ সম্পাদক, এ এম মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক, জাকের পারভেজ সহ সাংগঠনিক সম্পাদক, মোঃ আল রাকিব অর্থ সম্পাদক, ফারজানা লিনা দপ্তর সম্পাদক, সাদিয়া আকতার ছাত্রী বিষয়ক সম্পাদক, মোঃ রাসেল প্রচার সম্পাদক, রবিউল আলম সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

সভায় সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি উপদেষ্টা অ্যাডভোকেট শহীদুল আলম রাফি ও অ্যাডভোকেট মেহেদী হাসান সহ অন্যান্যদের মধ্যে প্রতিষ্ঠাতা সভাপতি এম হাসান খান, সাবেক সিনিয়র সহ সভাপতি এস এম কামরুল হাসান, সাবেক সভাপতি আসলাম হোসাইন ও সাবেক সাধারণ সম্পাদক আবদুল মোতালেব এবং সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

-সংবাদ বিজ্ঞপ্তি