চাঁদার দাবিতে বাসে হামলার ঘটনায় কাউন্সিলরসহ ৭ জন কারাগারে

চাঁদার দাবিতে বাসে হামলার ঘটনায় কাউন্সিলরসহ ৭ জন কারাগারে

ফেনীর দাগনভূঞায় চাঁদার দাবিতে ড্রিম লাইন পরিবহনের বাস ও কাউন্টারে হামলার ঘটনায় দায়ের করা মামলায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলামসহ ৭ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

ফেনীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে তারা জামিন আবেদন করলে আদালতের বিচারক মোহাম্মদ আতাউল হক মঙ্গলবার (১০ মে) তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

কোর্ট পুলিশের জিআরও সাহাব উদ্দিন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, গত ৩ মার্চ চাঁদা না পেয়ে নোয়াখালীর বসুরহাট ও দুধমুখায় ড্রিম লাইন পরিবহনের বাস কাউন্টার ও বাসে হামলা চালায় দাগনভূঞা পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও ফখরুল হত্যা মামলার আসামি সাইফুল ইসলাম এবং তার ভাই পারভেজসহ ২০ থেকে ২৫ জনের সন্ত্রাসীদের একটি দল।

এ ঘটনায় জসিম মাহমুদ বাদী হয়ে দাগনভূঞা থানায় সাইফুল, পারভেজ, লিংকন, ইসমাইল, জহির, মোক্তার, তোহিদসহ ১৫ থেকে ২০ জনের নামে পরিবহনের পক্ষে মামলা দায়ের করেন। ওই মামলায় উচ্চ আদালত থেকে সাইফুলসহ ৭ আসামি ৬ সপ্তাহের আগাম জামিন নেয়।

জামিনের মেয়াদ ২ দিন উত্তীর্ণ হওয়ার পর তারা মঙ্গলবার ফেনীর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠান।

দাগনভূঞার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাসান ঈমাম জানান, গ্রেফতারকৃত আসামি কাউন্সিলর সাইফুল ও তার ভাই পারভেজের নামে দাগনভূঞার যুবলীগ নেতা ফখরুল হত্যা মামলাসহ বিভিন্ন থানায় হত্যা, অপহরণ ও চাঁদাবাজির অন্তত ১০টি মামলা রয়েছে।