বিধিমালা জারি : সড়ক দুর্ঘটনায় মৃত্যুর ক্ষতিপূরণ ৫ লাখ টাকা
সড়ক দুর্ঘটনা

সড়ক দুর্ঘটনায় শিক্ষানবিশ আইনজীবী নিহত

ঝালকাঠির কাঁঠালিয়ায় পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে ঢাকা জজকোর্টের এক শিক্ষানবিশ আইনজীবী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা তাঁর স্ত্রী গুরুতর আহত হন।

উপজেলার কাঁঠালিয়া-ভান্ডারিয়া সড়কের বান্দাঘাটা বাজার–সংলগ্ন এলাকায় রোববার (১৫ মে) সন্ধ্যা ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে ওই দম্পতিকে উদ্ধার করে বরিশাল শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

নিহত শিক্ষানবিশ আইনজীবীর নাম মো. সোয়েবুর রহমান (৩৪)। তিনি কাঁঠালিয়া উপজেলার হেতালবুনিয়া গ্রামের বাসিন্দা মো. আবদুস সত্তারের ছেলে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, কাঁঠালিয়া-ভান্ডারিয়া সড়কের বান্দাঘাটা বাজার–সংলগ্ন এলাকায় আগে থেকে একটি পিকআপ থামানো অবস্থায় ছিল। এ সময় কাঁঠালিয়া থেকে মোটরসাইকেলে করে স্ত্রীকে নিয়ে ভান্ডারিয়ার দিকে যাচ্ছিলেন সোয়েবুর। হঠাৎ ভান্ডারিয়ার দিক থেকে অন্য একটি পিকআপ ভ্যান এলে ওই পিকআপের ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলের চালক সোয়েবুর গুরুতর আহত হন এবং তাঁর স্ত্রী মিতু আক্তার ছিটকে পাশের ডোবায় পড়ে গিয়ে আহত হন। স্থানীয় ব্যক্তিরা তাঁদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সোয়েবুর রহমানের মৃত্যু হয়।