অস্ত্র হাতে ভাইরাল সেই যুবলীগ নেতা কারাগারে

অস্ত্র হাতে ভাইরাল সেই যুবলীগ নেতা কারাগারে

অস্ত্র হাতে ছবি ভাইরাল হওয়া কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলকে চেক ডিজঅনার মামলায় জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত।

কুমিল্লা যুগ্ম দায়রা জজ আদালতের বিচারক সমরেশ শীল সোমবার (১৮ জুলাই) দুপুরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কুমিল্লা কোর্ট পুলিশের পরিদর্শক মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, চেক ডিজঅনারের একটি মামলায় চৌদ্দগ্রামের মনিরুজ্জামান জুয়েল নামে একজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

এর আগে রোববার (১৭ জুলাই) রাতে রাজধানী ঢাকার বনানী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা।

তিনি বলেন, চেক ডিজঅনারের একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা এসেছে। আগে থেকেই আমরা তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছিলাম। রোববার গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান জানতে পেরে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত ১৪ জুলাই উপজেলার শ্রীপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের এক ব্যক্তির বাড়ি থেকে দাওয়াত খেয়ে ব্যক্তিগত গাড়িতে নিজ গ্রাম মান্দারিয়ায় ফিরছিলেন চেয়ারম্যান শাহজালাল মজুমদার। বিকেল ৩টার দিকে নালঘর পশ্চিম বাজার সামাদ মেম্বারের বাড়ির কাছে তার গাড়ির গতিরোধ করে হামলা চালান যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েলসহ ৭-৮ জন।

হামলার পর হাতে বিদেশি আগ্নেয়াস্ত্র আর মুখে সিগারেটসহ মনিরুজ্জামান জুয়েলের একটি ছবি নিজ ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেন চেয়ারম্যান শাহজালাল মজুমদার। এরপরই এটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। আর দেশ জুড়ে তোলপাড় শুরু হয়।