সারাদেশের সাংবাদিকদের ডাটাবেজ তৈরি করা হচ্ছে : বিচারপতি নিজামুল হক নাসিম

সারাদেশের সাংবাদিকদের ডাটাবেজ তৈরি করা হচ্ছে : বিচারপতি নিজামুল হক নাসিম

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী : সাংবাদিকদের মধ্যে ভালোও আছে, আবার খারাপ আছে। সৎ, গঠনমূলক ও প্রকৃত সাংবাদিকতাকে উৎসাহিত করতে এবং অপ-সাংবাদিকতা রোধ করতে সারাদেশের গণমাধ্যম কর্মীদের ডাটাবেজ তৈরী করা হচ্ছে। বাংলাদেশ প্রেস কাউন্সিল ডাটাবেজ তৈরির এ কাজটি করছে।

কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে শনিবার (১০ সেপ্টেম্বর) ক্লাব ভবনে আয়োজিত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম এ কথা বলেন।

কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব মোহাম্মদ শাহ আলম।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল’র সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে কক্সবাজার প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, সাংবাদিক এস.এম আমিনুল হক, আয়াছুর রহমান, আব্দুল কুদ্দুস রানা প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম শনিবার সন্ধ্যায় কক্সবাজার প্রেসক্লাবে এসে পৌঁছালে কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান।