ইউএপি ‘ল’ ফটোগ্রাফি ক্লাব আয়োজিত আলোকচিত্র প্রদর্শনী সম্পন্ন

ইউএপি ল’ ফটোগ্রাফি ক্লাব আয়োজিত আলোকচিত্র প্রদর্শনী সম্পন্ন

‘জীবনের প্রতিচ্ছবি আলোকচিত্র’ এ স্লোগানে ইউএপি ল’ ফটোগ্রাফি ক্লাব আয়োজিত ক্যানভাস ৩৫ মিলি, ইন্ট্রা ইউনিভার্সিটি ফটো এক্সিবিশন- ২০২২ সম্পন্ন হয়েছে। গত ২০ অক্টোবর শুরু হওয়া আয়োজনটি ২৬ অক্টোবর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়েছে।

প্রতিযোগিতায় প্রায় ৩০০ শিক্ষার্থী অংশ নেন। সেরা ২৫ জন প্রতিযোগীর ছবি প্রদর্শনীর জন্য নির্বাচিত হয় এবং শ্রেষ্ঠ ৫ জন আলোকচিত্রীকে সম্মাননা তুলে দেন ইউএপি ল’ ফটোগ্রাফি ক্লাবের কনভেনর নাজিয়া ওয়াহাব।

শ্রেষ্ঠ ৫ জন আলোকচিত্রী যথাক্রমে, কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের হাসান মাহমুদ, ফার্মাসি বিভাগের হোসাইন আহমেদ ও হাবিবুর রহমান এবং আইন ও মানবাধিকার বিভাগের মাইমুনা জাহান শাওলি ও মোঃ মেহেদী হাসান টিপু।

ফটো এক্সিবিশনের ছবি যাচাই-বাছাই ও বিচারকাজ সম্পাদন করেছেন এশিয়া প্যাসেফিক বিশ্ববিদ্যালয়ের প্রভাষক এস এম এহসানুল উল হক স্বপ্নীল ও বাংলা ট্রিবিউনের ফটো সাংবাদিক সাজ্জাদ হোসেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়া প্যাসেফিক বিশ্ববিদ্যালয়ের আইন ও মানমানবাধিকার বিভাগের সহকারী অধ্যাপক এবং ইউএপি ল’ ফটো গ্রাফিক্লাবের আহ্বায়ক নাজিয়া ওয়াহাব।

আরও উপস্থিত ছিলেন ইউএপি ল’ ফটোগ্রাফি ক্লাবের সকল সদস্যবৃন্দ।

আয়োজনটির মিডিয়া পার্টনার হিসেবে ছিল বাংলা ট্রিবিউন, দ্যা নিউ ন্যাশন, ডেইলি মর্নিং গ্লোরি, ল’ ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম, ইউপিয়ানস রেডিও।

-সংবাদ বিজ্ঞপ্তি