এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি বোরহানউদ্দিন
বিচারপতি বোরহান উদ্দিন

আপিল বিভাগের ভ্যাকেশন জজ বিচারপতি বোরহান উদ্দিন

সুপ্রিম কোর্টের আসন্ন অবকাশকালীন সময়ে আপিল বিভাগের ভ্যাকেশন জজ হিসেবে বিচারপতি বোরহান উদ্দিনকে মনোনীত করেছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

আজ বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সুপ্রিম কোর্ট প্রশাসন থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান সই করা বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আগামী ১৯ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত সাপ্তাহিক ছুটি ও সরকার ঘোষিত ছুটিসহ কোর্টের অবকাশকালীন সময়ে দেশের সর্বোচ্চ আদালতের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে।

অবকাশে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য বিচারপতি বোরহান উদ্দিনকে মনোনীত করেছেন প্রধান বিচারপতি।

আগামী ২০ ও ২৭ ডিসেম্বর বিচারপতি বোরহান উদ্দিন সকাল ১১টা থেকে ভ্যাকেশন জজ হিসেবে শারীরিক উপস্থিতিতে আপিল বিভাগের চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন।

চেম্বার কোর্টের শুনানি স্থগিত

সুপ্রিম কোর্টের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আগামী ১৮ ডিসেম্বর আপিল বিভাগের দৈনিক চেম্বার কোর্টের শুনানি কার্যক্রম স্থগিত করা হয়েছে। আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমান সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।