পবিপ্রবিতে আন্ত:অনুষদীয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আইন ও ভূমি প্রশাসন অনুষদ
পবিপ্রবিতে আন্ত:অনুষদীয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আইন ও ভূমি প্রশাসন অনুষদ

পবিপ্রবিতে আন্ত:অনুষদীয় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন আইন ও ভূমি প্রশাসন অনুষদ

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) শারীরিক শিক্ষা বিভাগের আয়োজনে বঙ্গবন্ধু আন্ত:অনুষদীয় ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এ প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে আইন ও ভূমি প্রশাসন অনুষদ।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে এগ্রিকালচার রেড টিমকে ৬ উইকেটে হারিয়ে জয় ছিনিয়ে নেয় আইন ও ভূমি প্রশাসন অনুষদ।

শুরুতে এগ্রিকালচার রেড টিম ব্যাট করতে নেমে ১৪ ওভারে ৭৭ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে আইন ও ভূমি প্রশাসন অনুষদ ১৩ ওভার ১ বলে জয় ছিনিয়ে নেয়।

টুনার্মেন্টে ম্যান অব দ্য ফাইনাল হয়েছেন আইন ও ভূমি প্রশাসন অনুষদের নাঈমুর রহমান বেনজিন ও ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন একই অনুষদের রবিউল ইসলাম। এছাড়াও সর্বোচ্চ উইকেট শিকারি হয়েছেন আইন ও ভূমি প্রশাসন অনুষদের তারেক।

খেলা শেষে টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত, রেজিস্ট্রার ও প্রক্টর অধ্যাপক ড. সন্তোষ কুমার বসু, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালি সহ অন্যান্য শিক্ষকবৃন্দ ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক।

এছাড়াও আইন ও ভূমি প্রশাসন অনুষদের পক্ষে উপস্থিত ছিলেন আইন ও ভূমি প্রশাসন বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক এম. এ. রহিম, সহকারী অধ্যাপক রেজাউল ইসলাম মাসুম ও সহকারী অধ্যাপক সউদ বিন আলম প্রতীক।

বিজয়ী দলের প্লেয়ার লিস্ট: বেনজিন, সজীব, ইমরান, শিমুল, শুভ, পিয়াস, রবিউল, অনুপ, মাহামুদুল, তালহা, তারেক, আইয়ুব, শোয়েব, আশিক ও ইবু।

উল্লেখ্য, টুর্নামেন্টে ছাত্রীদের খেলায় সিএসই অনুষদের বিপক্ষে জয়লাভ করে কৃষি অনুষদ।