টানা চারবার প্রধানমন্ত্রী হওয়ায় শেখ হাসিনাকে আওয়ামী আইনজীবী পরিষদের শুভেচ্ছা

টানা চারবার প্রধানমন্ত্রী হওয়ায় শেখ হাসিনাকে আওয়ামী আইনজীবী পরিষদের শুভেচ্ছা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে টানা চারবার প্রধানমন্ত্রী হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে সরকার সমর্থিত আইনজীবীদের সংগঠন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ।

সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে দলের কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ এবং অঙ্গসংগঠনের যৌথ সভায় সংগঠনের আহ্বায়ক করা হয়েছে সিনিয়র অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ূন ও সদস্যসচিব ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এসময় আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের দুই নেতা বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান ও আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক কাজী নজিবুল্লাহ হিরু।

এর আগে গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগ ২২৩টি আসন পেয়েছে আর ১১টি আসন পেয়েছে জাতীয় পার্টি (জাপা)। আর স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন ৬২ জন। দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচিত সংসদ সদস্যরা শপথ নেন ৯ জানুয়ারি।

পরদিন ১০ জানুয়ারি বঙ্গভবনে নতুন সরকারের মন্ত্রীসভার শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়ে স্বাধীন বাংলাদেশের ৫৩ বছরের অনন্য ইতিহাস সৃষ্টি করছেন শেখ হাসিনা।