যশোরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে আইনজীবী নিহত
সড়ক দুর্ঘটনা

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আইনজীবী নিহত

রাজধানীর কাকরাইল মোড়ে ভিক্টর ক্লাসিক বাসের ধাক্কায় এক পথচারী আইনজীবী নিহত হয়েছেন। নিহতের নাম মোখলেসুর রহমান (৭৫)।

পল্টন থানাধীন কাকরাইল মোড়ে বুধবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসটি জব্দ ও চালককে আটক করা হয়েছে।

মৃতের ছেলে শামস ইবনে রহমান বলেন, তার বাবা সুপ্রিম কোর্টের আইনজীবী (ইনকাম ট্যাক্স) ও দুর্নীতি দমন কমিশনের সাবেক প্যানেল আইনজীবী ছিলেন। পুরনো পল্টন ইব্রাহিম ম্যানসনে তার চেম্বার। সন্ধ্যায় চেম্বার শেষ করে বাসায় ফিরছিলেন তার বাবা।

ওই সময় রাত আনুমানিক সাড়ে ছয়টার দিকে কাকরাইল মোড়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা অবস্থায় পেছন থেকে দ্রুতগতির ভিক্টর ক্লাসিক পরিবহনের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হন।

পরে সেখান থেকে তাকে উদ্ধার করে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে রাত পৌনে বারোটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পল্টন থানার এসআই সফিজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, কাকরাইল মোড়ে রাস্তা পার হওয়ার সময় ভিক্টর ক্লাসিক পরিবহনের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হন মোখলেসুর রহমান। পরে মেডিক্যালে নিয়ে এলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি বুধবার দিবাগত রাতে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান এসআই।

মৃত মোখলেসুর রহমানের গ্রামের কুমিল্লা জেলার দেবীদ্বার থানায় এলাকায়। বর্তমান মুগদাপাড়া নিজ বাড়িতে পরিবারের সাথে থাকতেন তিনি।