এসএসসি পরীক্ষায় পরীক্ষার্থী ও অভিভাবকদের আস্থার প্রতীক ‘কুইক রেসপন্স টিম’

এসএসসি পরীক্ষায় পরীক্ষার্থী ও অভিভাবকদের আস্থার প্রতীক ‘কুইক রেসপন্স টিম’

এসএসসি ও সমমানের পরীক্ষা উপলক্ষে রাজধানীর ১৭টি কেন্দ্র কেন্দ্রীক বিশেষ ব্যবস্থাপনার মাধ্যমে যানচলাচল স্বাভাবিক ও অন্যান্য সহযোগিতার লক্ষ্যে ‘কুইক রেসপন্স টিম’ চালু করেছে তেজগাঁও ট্রাফিক বিভাগ।

স্বাভাবিকভাবেই পরীক্ষা জুড়ে শিক্ষার্থী ও অভিভাবকদের থাকে আবেগ, উৎকন্ঠা ও কেন্দ্রে ঠিকমত পৌঁছানো নিয়ে থাকে দুশ্চিন্তা। এমন পরিস্থিতিতে শিক্ষার্থী ও অভিভাবকদের দুশ্চিন্তা দূর করতে ডিএমপি কমিশনারের দিক-নির্দেশনায় তেজগাঁও ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার ১৭টি পরীক্ষা কেন্দ্র কেন্দ্রীক বিশেষ ব্যবস্থাপনার মাধ্যমে যানচলাচল স্বাভাবিক রেখে ঢাকা মহানগরবাসীর মন জয় করেছেন।

এছাড়া শিক্ষার্থীদের দ্রুত পারাপার করতে তেজগাঁও ট্রাফিক বিভাগ চালু করেছে ‘কুইক রেসপন্স টিম’। যার মাধ্যমে ভুল করে আসা কিংবা দ্রুত যাওয়ার প্রয়োজন হলে ট্রাফিক পুলিশ নিজেই তাদের বাইকে করে পৌঁছে দিচ্ছে এবং কেন্দ্র ভিত্তিক রাস্তায় কুইক রেসপন্স টিম সবাইকে নিরাপদে রাস্তা পারাপারে সহযোগিতা করে সকলের প্রশংসা কুড়িয়েছে।

তেজগাঁও ট্রাফিক বিভাগের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা ঘুরে দেখা যায়, শিক্ষার্থী ও অভিভাবকদের সুবিধার্থে হলিক্রস মোড় এবং তেজগাঁও রেলগেটে ডাইভারশন দিয়ে কেন্দ্রের সামনে সুষ্ঠু ব্যবস্থাপনা রাখা হয়েছে। ডিসি ট্রাফিক তেজগাঁও মোস্তাক আহমেদের নেতৃত্বে মাঠে থেকে সবকিছু দেখভাল করছেন এডিসি ট্রাফিক তেজগাঁও জাহাঙ্গীর আলম এবং সংশ্লিষ্ট এসিগণ।