এই বছর ৪ জন আইনজ্ঞকে এই সম্মাননায় ভূষিত করা হচ্ছে

ল’ইয়ার অব দ্যা ইয়ার এ্যাওয়ার্ড পাচ্ছেন চার বিশিষ্ট আইনজীবী

সম্পূর্ণ আইন বিষয়ক দেশের প্রথম অনলাইন নিউজ পোর্টাল ল’ইয়ার্স ক্লাব বাংলাদেস ডট কম ইতোমধ্যে সারাদেশের আইনাঙ্গনে জনপ্রিয় গণমাধ্যম হিসেবে সবার কাছে পরিচিতি পেয়েছে। আজ ৪ নভেম্বর ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডট কমের প্রতিষ্ঠা বার্ষিকী। দিনটি ভিন্নভাবে স্মরণীয় করে রাখতে চলতি বছর থেকে ল’ইয়ার অব দ্যা ইয়ার এ্যাওয়ার্ড ঘোষণা করছে।

সম্মাননায় তিনিই নির্বাচিত হবেন, যিনি ইতোমধ্যে আইন পেশার মধ্য দিয়ে আইনাঙ্গন কিংবা রাষ্ট্রে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছেন; যার আইনি পদক্ষেপের মাধ্যমে সমাজের বৃহত্তর জনগোষ্ঠীর কল্যাণ সাধিত হয়েছে।

এই বছর ৪ জন আইনজ্ঞকে এই সম্মাননায় ভূষিত করা হচ্ছে। বিশেষ সম্মাননা পাচ্ছেন- সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ও বাংলাদেশ বার কাউন্সিলের ফিন্যান্স কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট শ ম রেজাউল করিম। এছাড়া রাষ্ট্রপক্ষের আইনজীবী ক্যাটাগরিতে ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মোঃ মোতাহার হোসেন সাজু; নারী ক্যাটাগরিতে আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুন্যালের প্রসিকিউটর ও ইষ্ট ওয়েস্ট ইউনিভার্সিটির আইন বিভাগের চেয়ারপার্সন ব্যারিস্টার তুরিন আফরোজ এবং মানবাধিকার ক্যাটাগরিতে বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশনের চেয়ারপার্সন অ্যাডভোকেট এলিনা খান।

ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম- এর সম্পাদক ড. বদরুল হাসান কচি ইতোমধ্যে সম্মাননার জন্য মনোনীতদের হাতে চিঠি দিয়ে আনুষ্ঠানিকভাবে অবগত করেছেন।

সম্মাননা প্রদান অনুষ্ঠানের বিস্তারিত সময়সূচী পরবর্তী ঘোষণায় জানানো হবে।

 

ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম ডেস্ক