অ্যাডভোকেট আব্দুস সোবাহান এবং অ্যাডভোকেট জাকির উদ্দিন

গাজীপুর আইনজীবী সমিতির নেতৃত্বে সোবাহান-জাকির

গাজীপুর জেলা আইনজীবী সমিতির (বার) নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত অ্যাডভোকেট আব্দুস সোবাহান-অ্যাডভোকেট জাকির উদ্দিন (সাদা) প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৬ জন বিজয়ী হয়েছেন। এছাড়া নির্বাচনে বিএনপি সমর্থিত নীল প্যানেল থেকে ২২টি পদের মধ্যে সহ-সভাপতিসহ ৬ জন বিজয়ী হয়েছেন।

গত বৃহস্পতিবার (৫ মার্চ) দিনভর নির্বাচন শেষে ভোট গণনার পর গতকাল শুক্রবার (৬ মার্চ) এই ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে মোট ১ হাজার ৭৭৫ জন ভোটারের মধ্যে এবার ভোট প্রদান করেছেন ১ হাজার ৬২৮ জন ভোটার।

নির্বাচনে সভাপতি মো. ছোবহান (সাদা), সহ-সভাপতি মোহাম্মদ হোসেন (সাদা) ও আব্দুর রাজ্জাক সরদার (নীল), সাধারণ সম্পাদক জাকির উদ্দিন আহম্মদ (সাদা), সহ-সাধারণ সম্পাদক আলী আহমেদ মিয়া (সাদা), কোষাধ্যক্ষ তোফাজ্জল হোসাইন (নীল), অডিটর এস এম মোজাম্মেল হক (সাদা), লাইব্রেরি সম্পাদক নজরুল ইসলাম রতন (নীল), সাংস্কৃতিক সম্পাদক মো. ওয়াসিম খলিল (সাদা) এবং ক্রীড়া সম্পাদক মো. ইকবাল হোসেন (সাদা), মহিলা সম্পাদিকা হোসনা আক্তার হাসি (নীল) বিজয়ী হয়েছেন।

সদস্য পদে মো. হাবিবুর রহমান নয়ন, মো. আনিসুর রহমান খান (শিমুল), শফিকুল ইসলাম শফিক, হাবিবুর রহমান হাবিব, মো. সোহেল রানা, রাশেদুল ইসলাম রাসেল, মো. কালাম দেওয়ান, সেলিনা আহমেদ, ফয়েজিয়া আক্তার পপি এবং ওসমান গনি টিটু (নীল) ও রবিউল আলম (নীল) নির্বাচিত হয়েছেন।