করোনায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়ার মৃত্যু, প্রধান বিচারপতির শোক

প্রতিবেদক : বার্তা কক্ষ
প্রকাশিত: ২৮ জুলাই, ২০২১ ১০:৫৫ অপরাহ্ণ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তার মারা গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

এক শোকবার্তায় প্রধান বিচারপতি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের বিচারপতি ও বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশনের চেয়ারম্যান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। আজ এক শোক বার্তায় তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে মরহুমার রুহের মাগফিরাত কামনা করেছেন।

সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডট কমকে জানান, বুধবার (২৮ জুলাই) বেলা ১১টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তার মারা গেছেন।

সানিয়া আক্তার এর বয়স ২৯ বছর। তার বাড়ি নারায়ণগঞ্জ। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে আইনে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছিলেন। ২০১৮ সালে ১লা মার্চ বাংলাদেশ বিচার বিভাগে যোগদান করেন তিনি। তার স্বামী এএইচএম ইমরানুর রহমান ঝালকাঠিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত আছেন।