ডি জুরি একাডেমির 'ক্যারিয়ার ইন কর্পোরেট ল' বিষয়ক ওয়েবিনার

ডি জুরি একাডেমির ‘ক্যারিয়ার ইন কর্পোরেট ল’ বিষয়ক ওয়েবিনার শুক্রবার

তরুণ আইনজীবীদের পেশাগত দক্ষতা উন্নয়নের উদ্দেশ্যে ওয়েবিনারের আয়োজন করেছে ডি জুরি একাডেমি। আগামীকাল শুক্রবার (১৯ নভেম্বর) রাত ৮টায় এ ভার্চুয়াল কর্মশালা অনুষ্ঠিত হবে।

এবারের বিষয় ‘ক্যারিয়ার ইন কর্পোরেট ল’। ভিডিও কনফারেন্সিং সফ্টওয়্যার জুমের মাধ্যমে অনুষ্ঠিতব্য এই ওয়েবিনারে নির্ধারিত বিষয়ে আলোচনা করবেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার তানজিব-উল আলম।

উক্ত ওয়েবিনারে আইনের ছাত্র, ল গ্র্যাজুয়েট এবং তরুণ আইনজীবীরা দেশের যেকোন প্রান্ত থেকে যুক্ত হয়ে আমন্ত্রিত অতিথির সাথে সরাসরি কথা বলার সুযোগ পাবেন।

ব্যারিস্টার তানজিবের প্র্যাকটিস এরিয়া মূলত টেলিযোগাযোগ, কর্পোরেট ফিন্যান্স, বিরোধ নিষ্পত্তি, একীভূতকরণ ও অধিগ্রহণ, এনার্জি ল এবং কোম্পানি আইন।

সুপ্রিম কোর্টের এই আইনজীবী বাংলাদেশ টেলিযোগাযোগ আইন, ২০০১; বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন আইন, ২০০৩; তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন, ২০০৬ এবং তথ্য অধিকার আইন ২০০৯ -এর খসড়া প্রণয়ন করেছেন।

অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার সরকার নিবন্ধিত আইন বিষয়ক দেশের প্রথম অনলাইন নিউজ পোর্টাল ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম।

প্রসঙ্গত, ডি জুরি একাডেমি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক কেন্দ্রিক একটি অনলাইন শিক্ষা প্রতিষ্ঠান। যেখানে অভিজ্ঞ বিচারক ও স্বনামধন্য আইনজীবীদের মাধ্যমে তরুণ আইনজীবীদের পেশাগত দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ দেওয়া হয়।