লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি-সম্পাদক

লক্ষ্মীপুর আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ আট পদে জয়ী আওয়ামী লীগ

লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ আট পদে বিজয়ী হয়েছে আওয়ামী লীগ। এতে আওয়ামী প্যানেলের নুরুল হুদা পাটওয়ারী সভাপতি ও হুমায়ুন কবির হাওলাদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ভোট গণনা শেষে বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে প্রধান নির্বাচন কমিশনার আজগর হোসেন মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, সভাপতি পদে ভোট করে পরাজিত হয়েছেন বিএনপি প্যানেলের দলীয় চেয়ারপারসনের উপদেষ্টা আইনজীবী সৈয়দ মোহাম্মদ শামছুল আলম ও সাধারণ সম্পাদক পদে আবদুল ওহাব। সাধারণ সম্পাদক পদে হুমায়ুন কবির, আবদুল ওহাবসহ পাঁচজন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি কবির হোসেন (আওয়ামী লীগ), মাহমুদ ইসকান্দার (বিএনপি), সহ-সম্পাদক ইফতেখার মাহমুদ ফয়সাল (বিএনপি), নূর মোহাম্মদ (আওয়ামী লীগ), অ্যাডভোকেট সাজ্জাদ হোসেন (আওয়ামী লীগ), সাংস্কৃতিক সম্পাদক আদনান আহমেদ (আওয়ামী লীগ), অডিটর চাঁদ মনি মোহন (আওয়ামী লীগ), সদস্য পদে বিএনপি সমর্থিত মোশারফ হোসেন, আমজাদ হোসেন ভূঁইয়া, আবু ইউসুফ, আওয়ামী লীগের মনোয়ার হোসেন জাবেদ, জামায়াতের আকবর হোসেন ও মনির হোসেন জাবেদ।

আইনজীবী সমিতি সূত্র জানায়, ২৩ ফেব্রুয়ারি সকাল থেকে বিকেল পর্যন্ত জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে নির্বাচনের আয়োজন করা হয়। এতে সমিতির সমিতির সদস্যরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। জেলা আইনজীবী সমিতিতে ৩৪২ জন সদস্য রয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন আইনজীবী আজগর হোসেন মাহমুদ। এছাড়া সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন আইনজীবী কৃষ্ণ দুলাল দাস ও মনির হুসাইন।