ডুয়েটে লিগ্যাল অ্যান্ড স্টেট অফিসার নিয়োগ

ডুয়েটে লিগ্যাল অ্যান্ড স্টেট অফিসার নিয়োগ

গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) -এর রাজস্ব খাতে সম্পূর্ণরূপে অস্থায়ী ভিত্তিতে শূন্যপদ পূরণের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিম্নোক্ত শর্তাধীনে ও নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা অনুযায়ী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকত হতে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম: লিগ্যাল অ্যান্ড স্টেট অফিসার

দপ্তর: রেজিস্ট্রার অফিস

খালি পদ: ০১

শিক্ষাগত যোগ্যতা: কোন অনুমোদিত বিশ্ববিদ্যালয়/শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম সিজিপিএ ২.৭৫/সমমান সহ আইন বিষয়ে অনার্সসহ মাস্টার্স/ চার (৪) বছর মেয়াদী আইন বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। এছাড়া অন্যান্য পাবলিক পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৩.০০/সমমান থাকতে হবে।

অন্যান্য যোগ্যতা ও অভিজ্ঞতা: বার কাউন্সিল সনদ থাকতে হবে। সরকারি/আধা সরকারি/বেসরকারি (কমপক্ষে ৫০০ জন পূর্ণকালীন কর্মী সম্পন্ন)/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে আইন সংক্রান্ত কাজে ১ম শ্রেণী/সমমান কর্মকর্তা পদে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: ২৯,০০০-৬৩,৪১০/- (জাতীয় বেতন স্কেল- ২০১৫, গ্রেড-৭)।

আরো বিস্তারিত তথ্য জানতে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (https://www.duet.ac.bd) থেকে জীবন-বৃত্তান্তের নির্ধারিত ফরমেট সংগ্রহ করে আবেদন করতে হবে।

আবেদনের ঠিকানা: অফিস চলাকালীন সময়ের (বিকাল ৪টা) মধ্যে ‘রেজিস্ট্রার, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর’ বরাবরে আবেদনপত্র পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা: ২৪ জুলাই, ২০২২।