অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে আইনজীবী নাহিদ সুলতানা যুথি

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে আইনজীবী নাহিদ সুলতানা যুথি

সম্প্রতি রাজধানীর তুরাগ এলাকার রিকশা গ্যারেজে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৮টি পরিবারকে নগদ আর্থিক সহায়তা দিয়েছেন বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সহধর্মিণী অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি।

বনানীতে নিজস্ব বাসভবনে গতকাল সোমবার (১৭ অক্টোবর) ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে নগদ সাত লাখ টাকা করে দেন তিনি।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যারিস্টার শাকিলা রওশন, জাস্টিস ফর জার্নালিস্টের সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক সালমান মাহমুদ, যুবলীগ কর্মী সালমান হক শিবলী, প্রদীপ কুমার গুহ প্রমুখ।

ইতোপূর্বে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত আরও ৪ পরিবারকে উত্তরা জোনের উপ-পুলিশ কমিশনারের মাধ্যমে ৬ লাখ টাকার আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ৬ আগস্ট তুরাগ থানার কামারপাড়া এলাকায় একটি রিকশার গ্যারেজে ব্যাটারিতে বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় রিকশা গ্যারেজের মালিকসহ দুজন ঘটনাস্থলে নিহত হন এবং দগ্ধ আরও ৬ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ মানবিক যুবলীগ গঠনে অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এরই অংশ হিসেবে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় তার সহধর্মিণী নাহিদ সুলতানা যুথির তদারকিতে এগিয়ে চলছে মানবিক সহায়তা কার্যক্রম।