অ্যাসিড নিক্ষেপের দায়ে মা-মেয়ের যাবজ্জীবন
আদালত ভবন, চট্টগ্রাম

আদালতে হাজিরা দিতে আসা আসামির বিরিয়ানির প্যাকেটে পাওয়া গেল গাঁজা

মাদক মামলায় কারাগার থেকে আদালতে হাজিরা দিতে আসা এক আসামির বিরিয়ানির প্যাকেটের ভেতর থেকে গাঁজা উদ্ধার করা হয়েছে। চট্টগ্রাম আদালত ভবনের নিচতলায় মঙ্গলবার (১৮ অক্টোবর) মেট্রো হাজতখানায় এ ঘটনা ঘটেছে।

নগরের কর্ণফুলী থানার ইয়াবা উদ্ধারের ঘটনায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে আদালতে হাজিরা দিতে আসেন মো. রাসেল (৩২) নামের এক আসামি। আদালতে হাজিরা শেষে তাঁকে নিচতলায় হাজতখানায় আনা হয়।

পুলিশি পাহারায় হাজতখানায় ঢোকার সময় রাসেলের হাতে এক যুবক বিরিয়ানির প্যাকেট দিয়ে দৌড়ে চলে যান। বিষয়টিতে ওই সময় পাহারায় থাকা কনস্টেবল বিকাশ চন্দ্র সাহার সন্দেহ হয়। বিরিয়ানির প্যাকেটে খুলে দেখেন, চার পুরিয়া গাঁজা।

এ ঘটনায় সহকারী উপপরিদর্শক খালেদ মাহমুদ বাদী হয়ে নগরের কোতোয়ালি থানায় মাদক আইনে মামলা করেন। এতে রাসেলকে আসামি করা হয়।

জানতে চাইলে পুলিশের উপস্থিতিতে আসামি রাসেল বলেন, ছোটন নামে তাঁর পূর্বপরিচিত এক ব্যক্তি তাঁকে বিরিয়ানির প্যাকেটটি দিয়ে যান। তাঁকে ফাঁসানোর জন্য সেখানে গাঁজা দেন।

চট্টগ্রাম আদালতের মেট্রো হাজতখানার ইনচার্জ আতিকুর রহমান বলেন, হাজিরা দিতে আসা আসামির সঙ্গে সাক্ষাতের কোনো সুযোগ নেই। গাঁজা উদ্ধারের ঘটনায় থানায় মামলা