'আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী' ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার শপথ গ্রহণ
'আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী' ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার শপথ গ্রহণ

‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী’ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার শপথ গ্রহণ

‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী’ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার পরিচিতি সভা, শপথ অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া শহরে আদালত পাড়া মসজিদ রোড কারি চাইনিজ সেন্টারে গতকাল শনিবার (১৯ সেপ্টেম্বর) শপথ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট আবদুর রশিদ, সহ-সভাপতি অ্যাডভোকেট আশরাফুল আলম বাবু ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শফিকুল আলম কিবরিয়া ভূঁইয়া।

‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী’ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট সৈয়দ তানভীর, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বশির আহমেদ খান সহ ১৯ জন সদস্যকে শপথ বাক্য পাঠ করান কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল বাহার মজুমদার।

এই সময় অনুষ্ঠানে আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার অ্যাডভোকেট কাজল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফেরদৌস ও জেলা শাখা এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিচিতি সভা শপথ অনুষ্ঠানের সবাই একত্রিত হয়ে স্বাধীনতার পক্ষের শক্তি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ধারাবাহিকতা ক্ষমতায় আনার জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য সবাই একমত প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী’ কেন্দ্রীয় কমিটি কর্তৃক অ্যাডভোকেট সৈয়দ তানভীর হোসেন কাউসার সভাপতি, অ্যাডভোকেট বশির আহমেদ খান সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য এই কমিটি ঘোষণা করা হয়।