আইনজীবী সমিতির ফুটবল টুর্নামেন্টের ফাইনালে টিম পুলা দল বিজয়ী
আইনজীবী সমিতির ফুটবল টুর্নামেন্টের ফাইনালে টিম পুলা দল বিজয়ী

আইনজীবী সমিতির ফুটবল টুর্নামেন্টের ফাইনালে টিম পুলা দল বিজয়ী

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির উদ্যোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার অংশ হিসেবে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

গতকাল মঙ্গলবার (৩ জানুয়ারি) বেলা ৩ ঘটিকায় অনুষ্ঠিত জাঁকজমকপূর্ণ ফাইনাল খেলায় টিম কাচারী পাহাড়কে ১-০ গোল হারিয়ে টিম পুলা দল বিজয় লাভ করে।

ফাইনাল খেলা দেখতে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু মোহাম্মদ হাশেম, সাধারণ সম্পাদক এ.এইচ.এম. জিয়াউদ্দিন, সিনিয়র সহসভাপতি মোহাম্মদ শফিক উল্লাহ্, সহসভাপতি মোহাম্মদ আজিজ উদ্দীন (হায়দার), সহসাধারণ সম্পাদক মোহাম্মদ এরশাদুর রহমান (রিটু), অর্থ সম্পাদক এম. সালাহ্উদ্দিন মনসুর চৌধুরী (রিমু), পাঠাগার সম্পাদক মো. জাহিদুল ইসলাম চৌধুরী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক লায়লা নুর, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. মেজবাহ উদ্দিন (দোয়েল), নির্বাহী সদস্য যথাক্রমে মো. তৌহিদুল বারী চৌধুরী, এ.এন.এম. রোকনুজ্জামান (মুন্না), মো. খোরশেদ আলম, মো. মোস্তফা করিম, তৌহিদুল ইসলাম, মো. আবদুল্লাহ-আল-মামুন, বিলকিস আরা (মিতু), আইনুল কামাল, শ্যামল চৌধুরী, সেলিনা আক্তারসহ সমিতির সাবেক সভাপতি ও সাধারণসম্পাদকবৃন্দ সহ বিপুল সংখ্যক বিজ্ঞ আইনজীবী।

এবারের ফুটবল খেলায় মোট ১০টি দল অংশগ্রহণ করে। আইনজীবী সমিতির সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক লায়লা নুরের পরিচালনায় খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন সিজেকেএস সংস্থার আম্পায়ার এসোসিয়েশনের সদস্যবৃন্দ।

ধারা ভাষ্যকার হিসেবে ছিলেন সমিতির বিজ্ঞ সদস্য মাহতাব উদ্দিন চৌধুরী, মিজানুর রহমান সামি এবং খোরশেদ আলম বেলাল।

নেতৃবৃন্দ বলেন, আইনজীবীরা পেশাগত দায়িত্বের পাশাপশি মন মানসিকতা উন্নত রাখার জন্য প্রতিনিয়ত ক্রীড়া চর্চার সাথে সম্পৃক্ত আছেন। শরীরের সুস্থতা এবং মনের বিকাশের জন্য ক্রীড়াঙ্গন তথা খেলাধুলার সাথে সম্পৃক্ত থাকা প্রত্যেকের উচিত।

খেলা শেষে আইনজীবী সমিতির নেতৃবৃন্দ চট্টগ্রাম মেডিকেল কলেজের পরিচালক, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা এবং খেলায় সম্পৃক্ত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।