আইনের চাকরি
আইনের চাকরি

রামপাল বিদ্যুৎকেন্দ্রে চাকরি, মূল বেতন ৫২ হাজার টাকা

বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ড ও ভারতের এনটিপিসি লিমিটেডের যৌথ প্রতিষ্ঠান বাংলাদেশ–ইন্ডিয়া ফ্রেন্ডশিপ পাওয়ার কোম্পানি (প্রাইভেট) লিমিটেড (বিআইএফপিসিএল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের আগামীকাল বৃহস্পতিবারের (৮ জুন) মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইন)

পদসংখ্যা: ০১

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। আইন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য নয়। জিপিএ ৫-এর স্কেলে ৩.৫ ও সিজিপিএ ৪-এর স্কেলে ৩.০ থাকতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শীসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স: সর্বোচ্চ ৩০ বছর

কর্মস্থল: রামপাল প্রজেক্ট সাইট, বাগেরহাট

মূল বেতন: ৫২,০০০ টাকা

সুযোগ–সুবিধা: মূল বেতনের সঙ্গে বাসাভাড়া ভাতা, মেডিকেল সুবিধা, বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, অন্যান্য ফ্রিঞ্জ বেনিফিটসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী সুযোগ–সুবিধা দেওয়া হবে।

চাকরির ধরন: প্রাথমিকভাবে তিন বছরের চুক্তিভিত্তিক। কর্মীর সন্তোষজনক পারফরম্যান্সের ভিত্তিতে বয়স ৬০ বছর হওয়া পর্যন্ত চুক্তির মেয়াদ নবায়নযোগ্য।

বয়সসীমা : বিভাগীয় প্রার্থীদের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৩৫ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও নাতি–নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

শর্ত: নিয়োগপ্রাপ্ত ব্যক্তিদের এই প্রতিষ্ঠানের তিন বছর চাকরি করতে হবে মর্মে সার্ভিস বন্ডে সই করতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। এই লিংকে ফি জমা দান ও আবেদনের প্রক্রিয়া জানা যাবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন ফি: আবেদন ফি বাবদ ১,০০০ টাকা টেলিটক নম্বরের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৮ জুন ২০২৩।