সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রামের নতুন আহ্বায়ক কমিটি গঠন
আহ্বায়ক এ.এস.এম. বজলুর রশিদ এবং সদস্য সচিব মোহাম্মদ ইমরান

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রামের নতুন আহ্বায়ক কমিটি গঠন

চট্টগ্রামে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে অ্যাডভোকেট এ.এস.এম. বজলুর রশিদ মিন্টুকে আহ্বায়ক ও মোহাম্মদ ইমরানকে সদস্য সচিব করা হয়েছে।

আজ মঙ্গলবার (২০ জুন) বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রামের স্টিয়ারিং কমিটির সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান কোর্ট হিলস্থ আইনজীবী অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের আহ্বায়ক আবু মোহাম্মদ হাশেম এবং স্বাগত বক্তব্য রাখেন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রামের সদস্য সচিব ও সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ.এইচ.এম. জিয়াউদ্দিন।

সভায় পূর্বের আহ্বায়ক কমিটি পুর্নগঠন করে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক এ.এস.এম. বজলুর রশিদ মিন্টুকে আহ্বায়ক এবং সমিতির বর্তমান সহসাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরানকে সদস্য সচিব করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এক অনাড়ম্বর পরিবেশে নতুন আহ্বায়ক কমিটি বরাবরে দায়িত্ব হস্তান্তর করা হয় এবং বিগত আহ্বায়ক কমিটি ফুলেল শুভেচ্ছা দিয়ে নব নির্বাচিত আহ্বায়ক কমিটিকে বরণ করে নেন। উক্ত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিগত বছরের কার্য বিবরনী তুলে ধরা হয়।

সভায় উপস্থিত ছিলেন স্টিয়ারিং কমিটির সদস্য মাহবুব উদ্দিন আহমদ, মো. ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, রেজাউল করিম চৌধুরী, মোহাম্মদ মুজিবুল হক, রতন কুমার রায়, শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, হুমায়ন আকতার মোস্তাক, নজমুল আহসান খাঁন আলমগীর, মনতোষ বড়ুয়া, অশোক কুমার দাশ, মো. আবদুর রশীদ, সুনীল সরকার, এম.এ.নাসের চৌধুরী, নুরুল আলম চৌধুরী, ফখরুদ্দিন চৌধুরী, কাজী নজমুল হক, দিন মনি দে, মো. জাহাঙ্গীর আলম, চন্দন বিশ্বাস প্রমুখ।