জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন
জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন

জামালপুর বারে ১৫ পদের ১৩টিতেই আওয়ামী লীগ-সমর্থিতরা নির্বাচিত

জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৫টি পদের মধ্যে সাধারণ সম্পাদকসহ ১৩ পদে আওয়ামী লীগ-সমর্থিত প্যানেলের প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। অন্যদিকে বিএনপি-সমর্থিত প্যানেল থেকে সভাপতি ও অডিটর পদে মোট দুজন প্রার্থী নির্বাচিত হয়েছেন।

সমিতি ভবনের মিলনায়তনে গতকাল রোববার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটাধিকার প্রদান করেন ভোটারবৃন্দ।

নির্বাচনে মাত্র ১ ভোটের ব্যবধানে বিএনপি-সমর্থিত আইনজীবী ঐক্য পরিষদ প্যানেল থেকে মনোনীত সভাপতি পদে অ্যাডভোকেট মো. গোলাম নবী বিজয়ী হয়েছেন। এছাড়াও একই প্যানেল থেকে বিজয়ী হয়েছেন অডিটর পদে অ্যাডভোকেট রিশাদ রেজওয়ান বাবু।

এদিকে আওয়ামী লীগ-সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যালেন থেকে সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো. ইসমত পাশা, সহ-সভাপতি অ্যাডভোকেট মো. আলতাফুর রহমান (২) ও অ্যাডভোকেট মো. ইসমাইল হোসেন (২), সহ-সাধারণ সম্পাদক মো. নুরল আমিন ও অ্যাডভোকেট মো. শামসুজ্জোহা ইসমাইল, পাঠাগার ও সাহিত্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মঞ্জুরুল আহসান রনি, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. কামরুল হাসান মনি নির্বাচিত হয়েছেন।

এছাড়া একই প্যানেল থেকে সদস্য অ্যাডভোকেট এ.এইচ.এম বদরুদ্দোজা জামী, অ্যাডভোকেট মো. আব্দুল আল মাছুম সুমন, অ্যাডভোকেট মো. আশরাফুল হোসাইন সোহাগ, অ্যাডভোকেট মো. মোজাম্মেল হোসেন, অ্যাডভোকেট মাসুদা খান মজলিস তানিয়া ও অ্যাডভোকেট মো. শামীম হোসেন বিজয়ী হয়েছেন।