আদালত প্রাঙ্গণেই করোনার টিকা পেল নারায়ণগঞ্জের আইনজীবীরা

নারায়ণগঞ্জের আদালত প্রাঙ্গণেই করোনার (কোভিড-১৯) টিকা গ্রহণ করেছেন জেলা আইনজীবী সমিতির সদস্য ও তার পরিবার। টিকা গ্রহণের পর আইনজীবী ও তাঁর পরিবারের সদস্যদের টিকা সনদ কার্ড প্রদান করা হয়েছে।

জেলা আইনজীবী সমিতির উদ্যোগে সোমবার (২৮ মার্চ) সমিতির ডিজিটাল বার ভবনে এই কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে সহযোগিতা করেন নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস।

করোনা অতিমারিতে সংক্রমণের ঝুঁকি নিয়ে পেশায় নিয়োজিত থেকে আইনজীবীরা আইনি সেবা ও পরামর্শ কার্যক্রম চালু রেখেছেন। আগামীতেও নিরবচ্ছিন্ন আইনি সেবা কার্যক্রম চালু রাখতে সকল আইনজীবীদের টিকাদানের আওতায় আনার লক্ষ্যে এই উদ্যোগ নেন সমিতির নেতারা।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে কর্মসূচির প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. আবুল ফজল মুহম্মদ মুশিউর রহমান।

সমিতির পক্ষ থেকে ‘টিকা গ্রহণের এই উদ্যোগ’কে সাধুবাদ জানিয়েছে সাধারণ আইনজীবীরা।

এ সময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমীন রনি, সিনিয়র সহ-সভাপতি পদে অ্যাডভোকেট আলাউদ্দিন আহমেদ, সহ-সভাপতি অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরি সম্পাদক অ্যাডভোকেট হাছিব উল হাছান রনি, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট সোহেল আজাদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট রাজিয়া আমিন কাঞ্চি, সমাজসেবা সম্পাদক অ্যাডভোকেট মো. রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মান্নান, কার্যকরী সদস্য অ্যাডভোকেট এরশাদুজ্জামান ইমন, অ্যাডভোকেট হালিমা আক্তার, অ্যাডভোকেট হোসেন আহম্মদ, অ্যাডভোকেট মেরাজ সরকার ও অ্যাডভোকেট অঞ্জন দাস।