রমজানে অধস্তন আদালতের সময়সূচি নির্ধারণ
আদালত (প্রতীকী ছবি)

বিচারকের ড্রাইভারকে ‘মারধর’, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের নামে সমন

মাদারীপুর জেলা ও দায়রা জজের গাড়ির চালককে মারধরের মামলায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরার বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত। আগামী ১৬ মার্চ তাঁকে সশরীরে আদালতে হাজির হওয়ার আদেশ দেওয়া হয়েছে।

মাদারীপুর সিনিয়র জুডিসিয়াল মো. ফয়সাল আল মামুন বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) এ আদেশ দেন।

বাদীর আইনজীবী ইমরান লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার দুপুরে জেলা জজের গাড়ির চালক মো. হাফিজুর রহমান বাদী হয়ে সরকারি কাজে বাধাদান ও মারধরের অভিযোগে আদালতে মামলা করেন। এ মামলায় আগামী ১৬ মার্চ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পল্লব হাজরাকে সশরীরে আদালতে হাজির হওয়ার আদেশ দেওয়া হয়েছে।

মামলার নথি থেকে জানা গেছে, গত মঙ্গলবার রাতে পৌনে ৯টার দিকে মাদারীপুর সার্কিট হাউস থেকে জেলা জজের একটি মাইক্রোবাস বের হওয়ার সময় বিপরীত দিক থেকে কোনো ‘ইন্ডিকেশন’ না দিয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরার প্রাইভেটকার প্রবেশ করছিল।

এ সময় গাড়ি দুটি মুখোমুখি হলে চালকের আসনে বসা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরা বের হয়ে জেলা জজের ড্রাইভারকে অকথ্য ভাষায় গালাগাল ও মারধর করেন এবং দুই ঘণ্টা আটকে রাখেন বলে মামলায় অভিযোগ করা হয়।

পরে মাদারীপুর বিচারিক হাকিম কে এম আলমগীর হোসেন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করেন বলেও অভিযোগে উল্লেখ করা হয়।

অভিযোগের বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরা বলেন, “মামলা দায়ের ও সমন জারির কথা শুনেছি। নোটিশ হাতে পেলে আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় কার্যক্রম করব।”