স্ত্রীকে দিয়ে মিথ্যা ধর্ষণের মামলা করায় স্বামী-স্ত্রী উভয়ের জেল-জরিমানা
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২, নওগাঁ

নওগাঁয় যৌনপীড়নের দায়ে আসামির জেল-জরিমানা

নওগাঁয় যৌনপীড়নের দায়ে এক ব্যক্তিকে তিন বছর সশ্রম কারাদন্ড ও পাঁচ হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে পনের দিন বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার (২৯ মার্চ) নওগাঁ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডিত ব্যক্তির নাম মোঃ বকুল হোসেন। তিনি নওগাঁর সাপাহার থানার বলদিয়াঘাট গ্রামের মৃত আঃ সালামের ছেলে। আদালতে উপস্থিত বকুল হোসেনকে কারাগারে প্রেরণ করা হয়।

আদালতে রাষ্ট্রপক্ষে বিশেষ পি.পি অ্যাডভোকেট মোঃ মকবুল হোসেন ও আসামী পক্ষে অ্যাভোকেট মোঃ সাইদুর রহমান (৩) মামলা পরিচালনা করেন।

আদালত সূত্রে জানা যায়, আসামী বকুল হোসেন ২০১৩ সালের ১৮ অক্টোবর বেলা অনুমান ১১.০০ ঘটিকায় সাপাহার উপজেলার তোজাম্মেল হকের বাড়িতে ঢুকে মেয়ের জামাইয়ের সামনে তার মেয়ের হাত ধরে টানাটানি করে যৌনপীড়ন করেন।

পরবর্তীতে তোজাম্মেল হক ২০১৩ সালের ২২ অক্টোবর সাপাহার থানায় একটি এজাহার দায়ের করেন। পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা আছে মর্মে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

দুই পক্ষের সাক্ষ্য গ্রহণ শেষে আজ জনাকীর্ণ আদালতে বকুল হোসেনকে তিন বছর সশ্রম কারাদন্ড ও পাঁচ হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে পনের দিন বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করার রায় ঘোষণা করেন নওগাঁ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক জেলা ও দায়রা জজ মোঃ মেহেদী হাসান তালুকদার।