জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির সাথে কক্সবাজার আইনজীবী সমিতির প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
প্রীতি ক্রিকেট খেলায় পুরস্কার বিতরণ করছেন কক্সবাজারের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির সাথে কক্সবাজার আইনজীবী সমিতির প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী : কক্সবাজার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির সাথে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ২৮ এপ্রিল কক্সবাজার শহরের মুক্তিযোদ্ধা মাঠ (গোল চক্কর) এ অনুষ্ঠিত এ প্রীতি ক্রিকেট ম্যাচ ছিল ব্যাপক উৎসাহ, উদ্দীপনা, আনন্দ ও হৃদ্যতায় ভরপুর।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি ক্রিকেট টিমের পক্ষে বিচার বিভাগের কর্মকর্তা, স্টাফ এবং জেলা আইনজীবী সমিতি ক্রিকেট টিমের পক্ষে আইনজীবীরা খেলায় অংশ নেন। খেলায় অ্যাডভোকেট সাদ্দাম হোসেন ম্যান অব দ্যা ম্যাচ, অ্যাডভোকেট শওকত সেরা বোলার এবং অ্যাডভোকেট দিদারুল আলম রাজীব সেরা ব্যাটসম্যান হওয়ার গৌরব অর্জন করেন।

খেলা শেষে কক্সবাজারের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন। এসময় অন্যান্যের মধ্যে বিচারকবৃন্দ, কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ তারেক, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ তাওহীদুল আনোয়ার, পাঠাগার ও তথ্য প্রযুক্তি সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ শাহীন, ক্রীড়া, আপ্যায়ন ও সংস্কৃতি সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ আহমদ, সাবেক সহ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাহাব উদ্দিন সহ জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ, অন্যান্য আইনজীবী, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর স্টাফ সহ প্রচুর দর্শক উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি সিজেএম আবদুল্লাহ আল মামুন বলেন, কর্মজীবীদের পেশাগত একগুয়েমী কাটানোর জন্য এবং শরীরকে সুস্থ রাখতে এবং দেহ, মনকে প্রফুল্ল ও সজীব রাখতে নিয়মিত ক্রীড়া চর্চা করা দরকার। সিজিএম আরো বলেন, ক্রীড়া চর্চা কর্মজীবীর কর্মের প্রতি আগ্রহ বাড়ায়, মনের সতেজতা বৃদ্ধি করে।