বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার লিগ্যাল অ্যাফেয়ার্স নিচ্ছে বিমান

বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের আগামীকাল সোমবারের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার লিগ্যাল অ্যাফেয়ার্স/ কোর্ট অ্যাফেয়ার্স

পদসংখ্যা:

শিক্ষাগত যোগ্যতা

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি ডিগ্রিধারী হতে হবে। এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষার ফলাফলে প্রতিটিতে কমপক্ষে জিপিএ–৪.৫ (৫-এর মধ্যে) অথবা ডিপ্লোমা ডিগ্রির ক্ষেত্রে সিজিপিএ–৩.৬ (৪-এর মধ্যে)। স্নাতকে কমপক্ষে সিজিপিএ–৩.০ (৪-এর মধ্যে) থাকতে হবে। ও লেভেলে গড়ে যেকোনো পাঁচটি বিষয়ে এবং এ লেভেলে গড়ে যেকোনো দুটি বিষয়ে ন্যূনতম ‘বি’ থাকতে হবে।

বিদেশি শিক্ষাপ্রতিষ্ঠান হতে অর্জিত শিক্ষা/ ডিগ্রি অথবা অন্য কোনো ডিগ্রি, যা নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ নেই, সেসব ক্ষেত্রে সংশ্লিষ্ট শিক্ষা বোর্ড/ বিশ্ববিদ্যালয়/ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক ইস্যুকৃত সমমান সার্টিফিকেট অনুযায়ী ডিগ্রি ও ফলাফলের তথ্য প্রদান করতে হবে। জিইডি ডিগ্রি গ্রহণযোগ্য নয়।

অন্যান্য যোগ্যতা ও অভিজ্ঞতা

বার কাউন্সিলের সনদ থাকতে হবে। কোনো স্বনামধন্য প্রতিষ্ঠানে আইন ও লিগ্যাল কেস–বিষয়ক কর্মকাণ্ডে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে (এলএলবি ডিগ্রি সম্পন্নের পর)।

বয়স: ২০২০ সালের ২৫ মার্চ অনূর্ধ্ব ৩৫ বছর

বেতন স্কেল: ২৬,৫০০-৫৭,৯৫০ টাকা

চাকরির ধরন

নির্বাচিত প্রার্থীদের প্রাথমিকভাবে তিন বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে। সন্তোষজনক তিন বছর চুক্তিভিত্তিক চাকরি সম্পন্নের পর যোগদানের তারিখ থেকে স্থায়ীভাবে আত্মীকরণ করা হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে ফোন অথবা vas.query@teletalk.com.bd ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য বাংলাদেশ এয়ারলাইনসের ওয়েবসাইটে জানা যাবে।

আবেদন ফি

অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে আবেদন ফি বাবদ ৬৬৭ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৮ মে ২০২৩, বিকেল পাঁচটা পর্যন্ত।