অ্যাড. নওরোজ হত্যা: বৃহত্তর খুলনা ল’ইয়ার্স জার্নালিস্ট কাউন্সিলের গভীর উদ্বেগ

অ্যাড. নওরোজ হত্যা: বৃহত্তর খুলনা ল’ইয়ার্স জার্নালিস্ট কাউন্সিলের গভীর উদ্বেগ

খুলনা জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট লুৎফুল কবির নওরোজকে নির্মমভাবে হত্যা করায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে বৃহত্তর খুলনা ল’ইয়ার্স জার্নালিস্ট কাউন্সিল।

গণমাধ্যমে কাউন্সিল নেতৃবৃন্দের পাঠানো এক বিবৃতিতে সুষ্ঠু বিচার এবং অবিলম্বে সন্দেহভাজন ব্যক্তিদের আশু গ্রেফতারে সংশ্লিষ্ট প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

আরও পড়ুনপুকুরে মিলল দুদকের আইনজীবীর লাশ

বিবৃতিদাতারা হলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আজাদ বার্তা সম্পাদক ও আজাদ টিভি’র নির্বাহী প্রধান অ্যাড. এম মাফতুন আহমেদ, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি অ্যাড.এস এম মাসুদুর রহমান, নাগরিক নেতা অ্যাড. বাবুল হাওলাদার, সংগঠনের নগর সভাপতি অ্যাড. নাহিদ সুলতানা, অ্যাড.আক্তানুন্নেছা, অ্যাড. মোঃ আবদুল্লাহ আল-মামুন, অ্যাড. অসিত বরণ তরফদার, অ্যাড. জুলকার নাঈম, অ্যাড. প্রশান্ত কুমার বিশ্বাস, অ্যাড. রায়হান আলী, অ্যাড. নাদিরা নাজনিন, অ্যাড. তাহেরা নাজমাসহ অসংখ্য আইনজীবীবৃন্দ।

আরও পড়ুনযাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় সুপ্রিম কোর্টের আইনজীবী নিহত

উল্লেখ্য, গত ১৬ জুলাই সন্ধ্যায় খুলনার বটিয়াঘাটার কাজিবাছা নদী সংলগ্ন রিয়া হ্যাচারীর পুকুর থেকে এ আইনজীবীর লাশ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

লুৎফুল কবির দুর্নীতি দমন কমিশন (দুদক) খুলনা বিভাগীয় কার্যালয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি রূপসা উপজেলার আব্দুলের মোড় এলাকায়।