আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার নিয়োগ

হবিগঞ্জের জেলা ও দায়রা জজ এম এল বি মেছবাহ উদ্দিন আহমেদকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের নতুন রেজিস্ট্রার হিসেবে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে। পাশপাশি জেলা ও দায়রা জজ পদমর্যাদার আরও তিন বিচারককে বর্তমান কর্মস্থল থেকে বদলি করা হয়েছে।

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে বুধবার (৯ ফেব্রুয়ারি) এ বিষয়ে জারি করা প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা গেছে।

মন্ত্রণালয়ের উপসচিব শেখ গোলাম মাহবুব স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাথে পরামর্শক্রমে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের এসব কর্মকর্তাকে বর্তমান কর্মস্থল হতে বদলি করে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নামের পাশে বর্ণিত কর্মস্থলে নিয়োগ/বদলি করা হলো।

এছাড়া রংপুরের জেলা দায়রা জজ মো. শাহেনুরকে প্রেষণে নিম্নতম মজুরি বোর্ডের চেয়ারম্যান, রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) শারমিন নিগারকে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা ও দায়রা জজ এবং বরগুনার জেলা ও দায়রা জজ মো. হাসানুল ইসলামকে হবিগঞ্জের জেলা ও দায়রা জজ হিসেবে বদলি করা হয়েছে।

বদলিকৃত কর্মকর্তাদের নামের তালিকা দেখতে প্রজ্ঞাপন -এ ক্লিক করুন।

এসব কর্মকর্তাদের জেলা জজ/পরবর্তী জ্যেষ্ঠ কর্মকর্তার নিকট আগামী ১৭ ফেব্রুয়ারির মধ্যে বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে অনতিবিলম্বে বদলিকৃত কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছে।