আলেশা মার্টের চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতের সমন
ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম সিকদার

এবার গাজীপুরে আলেশা মার্টের চেয়ারম্যানের বিরুদ্ধে আদালতের সমন

চেক প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল আলম সিকদারের বিরুদ্ধে সমন জারি করেছে গাজীপুরের একটি আদালত।

মো: শামীম খান নামের এক ব্যক্তির দায়ের করা মামলায় বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো: ইকবাল হোসেনের আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আসামির প্রতি সমন জারি করেন।

আদালতে বাদীপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট মোঃ আব্দুল বাতেন।

আদেশের বিষয়টি বাদীর আইনজীবী মোঃ আব্দুল বাতেন ল’ইয়ার্স ক্লাব বাংলাদেশ ডটকম-কে নিশ্চিত করেছেন। তিনি জানান, এ সংক্রান্ত মামলার শুনানি অন্তে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আসামির প্রতি সমন জারি করেছেন।

মামলার অভিযোগে বাদী উল্লেখ করেন, গত বছর অনলাইনে পণ্য ক্রয়ের জন্য ২২ লাখ ৮২ হাজার টাকা আলেশা মার্টে প্রদান করেন। কিন্তু পরবর্তীতে অর্ডার করা পণ্য দিতে ব্যর্থ হয়। এপ্রেক্ষিতে আসামি বাদীকে এনবিআর ব্যাংক লিমিটেড এর যেকোন শাখা থেকে উত্তোলন যোগ্য (Payable at any branch) আলেশা মার্ট কর্তৃক প্রদেয় টাকার দুটি চেক দেন।

সেই চেক দুটি নগদায়নের জন্য গত ৭ জুলাই বাদীর নিজ নামীয় পুবালী ব্যাংক বোর্ডবাজার শাখায় জমা দিলে তা ডিজঅনার হয়। এরপর গত ২৭ জুলাই আসামির প্রতি লিগ্যাল নোটিশ ইস্যু করা হয়, এতেও ফল না পেয়ে বাদী আদালতে এ মামলা দায়ের করেন।