বিদ্যুৎ আদালত হচ্ছে নারায়ণগঞ্জে
নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির ‘বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবন’ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক

নারায়ণগঞ্জে বিদ্যুৎ আদালত স্থাপনের আশ্বাস আইনমন্ত্রীর

নারায়ণগঞ্জে একটি বিদ্যুত আদালতের জন্য অনেক দিন ধরেই দাবি জানিয়ে আসছিলেন আইনজীবীরা। আর তাদের এই দাবীর পরিপ্রেক্ষিত বিদ্যুৎ আদালত স্থাপনের আশ্বাস দিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির ‘বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবন’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে আইনমন্ত্রী এই আশ্বাস দেন।

আইনমন্ত্রী বলেন, নারায়ণগঞ্জের মানুষের প্রতি আমার অন্য একটা টান আছে। আমি আপনাদের কথা প্রধানমন্ত্রীর কাছে বলবো। বাকিটা আল্লাহর ইচ্ছা। আপনারা একটা বিদ্যুৎ আদালত চেয়েছেন, সেটা পাবেন। আমি যেমন আগেও আপনাদের সহযোগিতা করে এসেছি, তেমনভাবে সবসময় পাশে থাকবো।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক রবিউল আমীন রনির সঞ্চালনায় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, আইন মন্ত্রনালয়ের সচিব মো. গোলাম সারোয়ার, বাংলাদেশ বার কাউন্সিলর ও এটর্নী জেনারেল এড. এ.এম আমিন উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস, বিকেএমইএ’র নিবার্হী সভাপতি মোহাম্মদ হাতেম প্রমুখ।