নারায়ণগঞ্জ বারে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের একচেটিয়া জয়
নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি

নারায়ণগঞ্জ বারে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নিরঙ্কুশ জয়

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীদের একচেটিয়া জয় হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৭ পদের মধ্যে ১৬টিতেই বিজয়ী হয়েছেন তারা। তাদের বিপরীতে বিএনপির একজন সদস্য পদে জয় পেয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সেলিম ওসমান ভবনের দ্বিতীয় তলায় সোমবার (৩০ জানুয়ারি) সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ চলে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত। নির্বাচনে ১১৫১ ভোটারের মধ্যে ১০৮০ জনের ভোট দিয়েছেন। এরপর গণনা শেষে ফলাফল প্রকাশ করা হয়।

ঘোষিত ফল অনুযায়ী সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক হয়েছেন মুহাম্মদ মোহসীন মিয়া। সভাপতি পদে অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ৭৮৭ ভোট পেয়েছেন। আর সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া পেয়েছেন ৭৩৫ ভোট।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মো. আলাউদ্দিন, সহ-সভাপতি অ্যাডভোকেট মো. রবিউল আমিন রনি, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ কামাল হোসেন, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মো. স্বপন ভূঁইয়া।

আওয়ামী লীগের অন্য বিজয়ীরা হলেন আপ্যায়ন সম্পাদক পদে অ্যাডভোকেট অঞ্জন দাস, লাইব্রেরি সম্পাদক পদে অ্যাডভোকেট মো. এরশাদুজ্জামান ইমন, ক্রীড়া সম্পাদক পদে মো. আব্দুল মান্নান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে রাজিয়া আমিন কাঞ্চি, সমাজসেবা সম্পাদক পদে মানজুদুল রশিদ রিফাত ও আইন ও মানবাধিকার সম্পাদক মো. দেলোয়ার হোসেন সুজন প্রধান।

আর সদস্য পদে জয়ী হয়েছেন আলী আকবর, নারায়ণ চন্দ্র সাহা, নূরী নাজমুল আলম, হালিমা আক্তার ও বিএনপির আদনান মোল্লা।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া বলেন, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আইনজীবীরা উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছেন। একই সঙ্গে সব প্রতিদ্বন্দ্বীরা তাদের ফলাফল মেনে নিয়েছেন।