মুন্সিগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতিসহ ৯ পদে বিএনপিপন্থীদের জয়
মুন্সিগঞ্জ জেলা আইনজীবী সমিতি

মুন্সিগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতিসহ ৯ পদে বিএনপিপন্থীদের জয়

মুন্সিগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে বিএনপিপন্থী আইনজীবীরা সভাপতিসহ নয়টি পদে জয়ী হয়েছেন। সহসভাপতিসহ মাত্র পাঁচটি পদে জয়লাভ করেছেন আওয়ামী লীগপন্থীরা। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী।

ভোট গণনা শেষে গতকাল সোমবার রাত ১১টার দিকে এই ফলাফল ঘোষণা করা হয়। এর আগে গতকাল সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। ৩৪২ জন ভোটারের মধ্যে ৩৪১ জন ভোট দেন।

নির্বাচিত বিএনপিপন্থীরা হলেন সভাপতি পদে মো. জাকারিয়া মোল্লা, সহসাধারণ সম্পাদক আকলিমা আক্তার, লাইব্রেরি সম্পাদক মমিনুল হক চৌধুরী, দপ্তর সম্পাদক শাখাওয়াত হোসেন, সমাজকল্যাণ ও ধর্মবিষয়ক সম্পাদক মোহাম্মদ মোস্তাফা, মহিলাবিষয়ক সম্পাদক অনন্যা ইসলাম এবং কার্যকরী সদস্য মো. নূর হোসেন, সাইফুল বিন আলী ও মাহাবুব ঢালী। স্বতন্ত্র হিসেবে নির্বাচন করে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন মোহাম্মদ মাসুদ আলম।

আরও পড়ুন : নারায়ণগঞ্জ বারে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নিরঙ্কুশ জয়

আওয়ামী লীগ থেকে বিজয়ীরা হলেন সহসভাপতি খান মোহাম্মদ খলিলুল্লাহ ও রিয়াজুল ইসলাম, কোষাধ্যক্ষ হজরত আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গাজী শাহরিয়ার রকি ও সদস্য ফয়সাল আহাম্মেদ।

আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নাছিমা আক্তার। সহকারী নির্বাচন কমিশনার ছিলেন হান্নান জুয়েল, জাকারিয়া ইসলাম, হোসেন আলী ও আখতারুজ্জামান আবুল।