জয়পুরহাট জেলা লিগ্যাল এইডের সেরা প্যানেলে আইনজীবী আরাফাত
সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করছেন অ্যাডভোকেট আরাফাত হোসেন মুন

জয়পুরহাট জেলা লিগ্যাল এইডের সেরা প্যানেল আইনজীবী আরাফাত

জয়পুরহাট জেলার দরিদ্র অসহায় নির্যাতিত নিপিড়ীত মানুষের মামলা সফলভাবে পরিচালনার জন্য জেলা লিগ্যাল এইডের ২০২৩ সালের সেরা প্যানেল আইনজীবী নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আরাফাত হোসেন মুন। জাতীয় আইনগত সহায়তা দিবসে তাকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

‘বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ, বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন’ এ স্লোগানকে সামনে রেখে গত ২৮ এপ্রিল বর্ণাঢ্যভাবে জয়পুরহাটে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২৩ পালিত হয়। জয়পুরহাট জেলা জজ কোর্ট প্রাঙ্গণে পায়রা ও বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করা হয়। একটি বর্ণাঢ্য র‍্যালি শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন জয়পুরহাট ০১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু। আলোচনা সভার সভাপতিত্ব করেন জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ নুর ইসলাম।

জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ মোঃ সামিউল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার কে এম এ মামুন খান চিশতী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জিপি অ্যাডভোকেট মোমিন আহমেদ চৌধুরী, পিপি অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল ও আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ শাহানুর রহমান শাহিন।

উক্ত অনুষ্ঠানে দরিদ্র অসহায় নির্যাতিত নিপিড়ীত মানুষের মামলা সফলভাবে পরিচালনার জন্য ২০২৩ সালের সেরা প্যানেল আইনজীবী নির্বাচিত করা হয় অ্যাডভোকেট আরাফাত হোসেন মুনকে। তাকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ মোঃ নূর ইসলাম।