ল'ইয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ -এর উপদেষ্টা ও আজীবন সদস্যদের সংবর্ধনা বিকেলে

এলএবি’র উপদেষ্টা ও আজীবন সদস্যদের সংবর্ধনা বিকেলে

বাংলাদেশ বার কাউন্সিল, সুপ্রিম কোর্ট ও ঢাকা আইনজীবী সমিতি নির্বাচনে বিজয়ী ল’ইয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (LAB) এর উপদেষ্টা ও আজীবন সদস্যদের সংবর্ধনা দেওয়া হবে।

ল’ইয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ -এর উদ্যোগে আজ সোমবার (২০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় বাগিচা রেস্টুরেন্টের তৃতীয় তলার গ্র্যান্ড হলে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের সংবর্ধিত অতিথিরা হলেন- সংগঠনটির উপদেষ্টা ও বার কাউন্সিলের নবনির্বাচিত সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ মোখলেছুর রহমান (বাদল) এবং সিনিয়র অ্যাডভোকেট মোহাম্মদ সাঈদ আহমেদ (রাজা)। সংগঠনের সুপ্রিম কোর্ট শাখার সভাপতি ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সম্পাদক অ্যাডভোকেট আবদুন নূর দুলাল। সংগঠনের আজীবন সদস্য ও ঢাকা আইনজীবী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. ফিরোজুর রহমান মন্টু, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা আইনজীবী সমিতির নবনির্বাচিত কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মোহাম্মদ নূর হোসেন, সাংগঠনিক সম্পাদক ও ঢাকা আইনজীবী সমিতির সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আখতার উজ্জামান, আজীবন সদস্য ও ঢাকা আইনজীবী সমিতির নবনির্বাচিত সহ-সম্পাদক মোহাম্মদ আবু সাইদ সিদ্দিকী এবং আইনজীবী সদস্য ও ঢাকা আইনজীবী সমিতির সাবেক ক্রীড়া সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম সুমন।

সগঠনের সভাপতি অ্যাডভোকেট কাজী ওয়ালী উদ্দিন ফয়সলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংগঠনের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু। আর প্রধান আলোচক হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বার কাউন্সিলের চেয়ারম্যান ও রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল আবু মোহাম্মদ (এ এম) আমিন উদ্দিন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি সিনিয়র অ্যাডভোকেট মমতাজ উদ্দিন ফকির, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মোহাম্মদ মেহেদী হাসান চৌধুরী, বার কাউন্সিলের নবনির্বাচিত সদস্য অ্যাডভোকেট মো. রবিউল ইসলাম বুদু, সংগঠনের আজীবন সদস্য অ্যাডভোকেট শাহ্‌ মনজুরুল হক ও ব্যারিস্টার মাসুদ হোসেন দোলন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক অ্যাডভোকেট মমতাজ উদ্দিন আহমেদ মেহেদী এবং ঢাকা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান।

সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনা করবেন সংগঠনের সুপ্রিম কোর্ট বার শাখার সাধারণ সম্পাদক ও সহকারী অ্যাটর্নি জেনারেল মো. শামীম খান এবং সংগঠনের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ফিরোজুল ইসলাম (ফিরোজ)।