বাংলা একাডেমিতে একাধিক পদে নিয়োগ
বাংলা একাডেমি

বাংলা একাডেমিতে একাধিক পদে নিয়োগ, রয়েছে আইন ডিগ্রিধারীদের সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলা একাডেমি। প্রতিষ্ঠানটির রাজস্ব খাতভুক্ত একাধিক শূন্য পদে নিয়োগ নিম্নে বর্ণিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকদের নিকট হতে আবেদন আহ্বান করা হয়েছে।

পদের নাম : রিসার্চ অফিসার

খালি পদ : ০১

প্রয়োজনীয় যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কলা, বিজ্ঞান বা সামাজিক বিজ্ঞান অনুষদের যেকোনো বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রিসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। কম্পিউটারে এমএস অফিস -এর কাজে দক্ষতা থাকতে হবে এবং শিক্ষাজীবনে একাধিক তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকলে যোগ্য বিবেচিত হবেন না।

বেতনস্কেল : ২২,০০০-৫৩,০৬০ টাকা (৯ম গ্রেড)

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ম্যানুস্ক্রিপ্ট এডিটর (সোশাল সায়েন্স, ল’ অ্যান্ড ট্রান্সলেশন)

খালি পদ : ০৪

প্রয়োজনীয় যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে আইন, কলা বা সামাজিক বিজ্ঞান অনুষদের যেকোনো বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রিসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। কম্পিউটারে এমএস অফিস -এর কাজে দক্ষতা থাকতে হবে এবং শিক্ষাজীবনে একাধিক তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকলে যোগ্য বিবেচিত হবেন না।

বেতনস্কেল : ১৬,০০০-৩৮,৬৮০ টাকা (১০ম গ্রেড)

বয়সসীমা : সর্বোচ্চ ৩০ বছর, তবে মুক্তিযোদ্ধা ও শারীরিক প্রতিবন্ধী কোটাধারীদের ক্ষেত্রে ৩২ বছর পর্যন্ত।

আবেদন যেভাবে : আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনের শেষ সময়: অনলাইনে আবেদনপত্র পূরণ ও ফি জমাদান শুরু ২৮ সেপ্টেম্বর ২০২২ সকাল ১০টা; অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ সময় ২৫ অক্টোবর, ২০২২ বিকেল ৫টা পর্যন্ত।