অনলাইনে সমিতির ফি প্রদানে চট্টগ্রাম বার ও সোনালী ব্যাংকের চুক্তি
চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি ও সোনালী ব্যাংক লিমিটেডের মধ্যে অনলাইনে ফি প্রদান সম্পর্কিত চুক্তি সম্পাদন

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি ও সোনালী ব্যাংক লিমিটেডের মধ্যে অনলাইনে ফি প্রদান সম্পর্কিত চুক্তি সম্পাদন

সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অনলাইনে আইনজীবীদের চেম্বার ভাড়া, বিদ্যুৎ বিল, বার্ষিক চাঁদা ও অন্যান্য ফি আদায়ের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি এর মধ্যে অনলাইনে ফি প্রদান সর্ম্পকিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

চট্টগ্রামস্থ আগ্রাবাদ সোনালী ব্যাংকের আঞ্চলিক প্রধান কার্যালয়ে সভা কক্ষে সোমবার (২৮ নভেম্বর) স্বাক্ষরিত চুক্তিপত্র হস্তান্তর করেন সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর সুভাষ চন্দ্র দাশ, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আতিকুর রহমান, সহকারী জেনারেল ম্যানেজার মানিক চন্দ্র দাশ ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ সময় সমিতির পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন সমিতির সাধারণ সম্পাদক এ.এইচ.এম. জিয়াউদ্দিন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু মোহাম্মদ হাশেম, সিনিয়র সহসভাপতি মোহাম্মদ শফিক উল্লাহ্, সহসাধারণ সম্পাদক মোহাম্মদ এরশাদুর রহমান (রিটু), অর্থ সম্পাদক এম. সালাহ্উদ্দিন মনসুর চৌধুরী (রিমু), সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক লায়লা নুর, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. মেজবাহ উদ্দিন (দোয়েল) উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে সমিতির সদস্যরা যে কোন স্থান হতে মোবাইলের মাধ্যমে সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে তাঁদের চেম্বার ভাড়া, বিদ্যুৎ বিল, বার্ষিক চাঁদা ও অন্যান্য ফি ও চার্জ অনায়াসে অনলাইনে পরিশোধ করতে পারবেন। এছাড়া সদস্যগণ অনলাইনের পাশাপাশি পূর্বের নিয়মে ব্যাংকে পরিশোধ করতে পারবেন।

অনুষ্ঠানে সমিতির সদস্যদের নানাবিধ সুযোগ সুবিধা প্রদানের বিষয়ে ব্যাংক কর্তৃপক্ষের সহিত আলোচনা হয়। সভা শেষে সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক সোনালী ব্যাংকের পরিচালনা পরিষদকে ধন্যবাদ জ্ঞাপন করেন।