সিরাজগঞ্জে আদালতের নথি চুরি, ঘটনাস্থল পরিদর্শনে হাইকোর্টের বিচারপতি
জেলা ও দায়রা জজ আদালত, সিরাজগঞ্জ

আদালত থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা, পুলিশ সদস্যের নামে মামলা

সিরাজগঞ্জ আদালত ভবনের তিন তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করা সেই কনস্টেবল আব্দুর রাজ্জাক রনির (২৬) নামে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ কোর্ট পরিদর্শক মো. মোস্তফা কামাল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার (১৮ জুন) রাতে সিরাজগঞ্জ কোর্ট পুলিশের উপ-পরিদর্শক মতলুবুল আলম বাদী হয়ে ৩০৯ ধারায় মামলা দায়ের করেন। পরে সোমবার (১৯ জুন) দুপুরে তাকে আদালতে হাজির করলে বিচারক রনির জামিন মঞ্জুর করেন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, মামলা দায়েরের পর রাতেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকা কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

এর আগে রোববার (১৯ জুন) দুপুরে স্ত্রী বিথি আক্তার বন্যার দায়ের করা যৌতুক মামলায় সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে হাজিরা দিতে আসেন আব্দুর রাজ্জাক রনি।

ওই আদালতের বিচারক জেলা ও দায়রা জজ বেগম সালমা খাতুন মামলাটি আপোস মিমাংসার চেষ্টা করতে উভয়পক্ষের আইনজীবীকে বলেন। কিন্তু এতে বাদীনী আপসের জন্য রাজী হলেও পুলিশ সদস্য রনি তাতে রাজি হননি।

এক পর্যায়ে তার বাবা ও মা বোঝাতে গেলে তিন তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই কনস্টেবল।

আব্দুর রাজ্জাক রনি কাজিপুর উপজেলার কুনকুনিয়া গ্রামের মোকলেসুর রহমানের ছেলে। তিনি ঢাকার উত্তরায় এপিবিএন শাখায় কর্মরত।